সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে জামায়াতে ইসলামী

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে জামায়াতে ইসলামী

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মী, সুধী ও সহযোগী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে টঙ্গীবাড়ী বাজারের মাঝি মার্কেটের ৩য় তলায় উপজেলা জামায়াতে ইসলামির আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আ জ ম রুহুল কুদ্দুস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা নায়েবে আমীর মাওলানা নুরুল হক পাটোয়ারী, জেলা সেক্রেটারী মাওলানা এ.কে.এম. ফখরুদ্দীন রাজী, জেলা সমাজ কল্যাণ সেক্রেটারি ও কর্ম পরিষদ সদস্য মাওলানা মোকসেদুর রহমান, ওলামা বিভাগীয় সেক্রেটারি ও জেলা কর্ম পরিষদ সদস্য মাওলানা হেমায়েত উদ্দিন, উপজেলা শাখা’র নায়েবে আমীর সৈয়দ আব্দুর রহিম, উপজেলা ওলামা বিভাগীয় সেক্রেটারি ও কর্ম পরিষদ সদস্য মাওলানা এইচ এম ইকবাল হোসেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ধীপুর ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা লুৎফর রহমান, কাজী মুহাঃ আবদুল কাইয়ুম, কাজী সাইফুল, কাজী মনির, কাজী ইউসুফ, সাংবাদিক মোঃ ফিরুজ আলম বিপ্লব, সামসুদ্দিন তুহিন, মোঃ জাকির লস্কর প্রমুখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী